নকলায় যাতায়াতের গাড়ী পেলেন ইজতেমা যাত্রীরা

শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা থেকে রাজধানী ঢাকার টঙ্গী এলাকার বিশ্ব ইজতেমায় যাতায়াতে ইজতেমা যাত্রীদের জন্য ৩ টি যাত্রীবাহী বাস ভাড়া করে দিয়েছেন চন্দ্রকোনায় সংগঠিত ‘সেবাকুঞ্জ’ নামে এক সেচ্ছাসেবী সংগঠনের কর্মকর্তারা। বুধবার (৮ জানুয়ারী) রাতে বাস ৩টি চন্দ্রকোনা ইউনিয়ন বাজার থেকে দুইশতাধিক যাত্রী নিয়ে রাজধানী ঢাকার টঙ্গীতে বিশ্ব ইজতেমা স্থলের উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

যাত্রা শুরুর আগে দেশ ও জাতির মঙ্গল কামনায় এবং নিরাপদ যাতায়াতের লক্ষ্যে ইমাম, মোয়াজ্জেম ও ইজতেমা যাত্রীদের নিয়ে বিশেষ মোনাজাত করা হয়। এসময় মুসল্লিদের সাথে কুশল বিনিময় ও দোয়ায় শরিক হতে ছুটে আসেন- চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মোকছেদুল আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি বেলায়েত হোসেন শিপু, সাধারণ সম্পাদক ওবায়দুল হক আজিম ও সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান জামান, সমাজ সেবক কামরুজ্জামান গেন্দু সংগঠনটির সভাপতি সম্রাট মিয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ। এ ছাড়াও বিশেষ এ দোয়ায় অংশ নেন, ইউনিয়ন-ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ, ইউপি সদস্য, স্বেচ্ছাসেবী সংগঠন সেবাকুঞ্জের সকল সদস্য, সুশীল সমাজের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত ইজতেমা যাত্রীরা উপস্থিত ছিলেন।

সেবাকুঞ্জের সভাপতি সম্রাট মিয়া বলেন, আমরা সেবাকুঞ্জের প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজসেবা মূলক বিভিন্ন কাজ করে আসছি। সকলের অনুপ্রেরণায় আমাদের কাজের ধরন ও প্রকৃতি-পরিধি অনেক বেড়েছে। ভবিষ্যতেও উন্নয়ন মূলক এমন কাজের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের কাছে দোয়া ও সহায়তা কামনা করেন তারা।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।