নকলায় মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

শেরপুরের নকলা উপজেলার কাজাইকাটা এলাকায় চলন্ত মোটর সাইকেলের ধাক্কায় আয়েন উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ৩০ জুলাই সোমবার বিকাল ৪টার দিকে কাজাইকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার চরনিয়ামত এলাকার বাসিন্দা।

পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আয়েন উদ্দিন তার মেয়ে জোৎসা বেগমের স্বামীর বাড়ি কাজাইকাটা গ্রামে বেড়াতে এসে রাস্তা পারাপারের সময় পিছন থেকে আসা শেরপুরগামী একটি মোটর সাইকেল ধাক্কাদিলে সে গুরুতর আহত হয়। পরে মোটর সাইকেলের আরোহী ও চালক গুরুতর আহত অবস্থায় আয়েন উদ্দিনকে উদ্ধার করে নকলা হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনার পর মোটর সাইকেল চালক ও ওই আরোহী আত্মীয়ের পরিচয়ে হাসপাতালের জরুরি বিভাগে রেখে শঠকে পড়ে। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের ছেলে, মেয়ে বা নিজ বাড়ি চরনিয়ামত এলাকার নিকট আত্মীয়রা কেউ হাসপাতালে পৌঁছায়নি। এদিকে মোটর সাইকেলটি এলাকাবাসী আটক করলেও চালক ও আরোহীর পরিচয় জানা যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের