You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় মানসিক প্রতিবন্ধী যুবকের আত্মহত্যা

শেরপুরের নকলায় মারফত আলী (২৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ২২ মে মঙ্গলবার সকালে উপজেলার টালকী ইউনিয়নের মজিদবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত যুবক মজিদবাড়ী গ্রামের আছর আলীর পুত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত মারফত দীর্ঘদিন ধরে মানসিক প্রতিবন্ধী। এর আগে সে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে এমন কাজ করার চেষ্টা করেছিল। তখন লোকজনের নজরে আসায় তা সম্ভব হয়নি। কিন্তু রমজান মাস হওয়ায় সকালে সবাই যখন ঘুমে, তখন হয়ত সে (মারফত) এমন কাজ করে থাকতে পারে বলে ধারনা করছেন এলাকাবাসী।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, মঙ্গলবার সকালে মোবাইলের মাধ্যমে জানতে পারেন যে, উপজেলার টালকী ইউনিয়নের মজিদবাড়ী গ্রামের স্থানীয় শহিদুল ইসলামের পুকুর পাড়ের পীতরাজ কাঠগাছের ডালের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে এক যুবক ঝুঁলে আছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মারফতের ঝুলন্ত লাশ উদ্ধার করে নকলা থানায় নিয়ে আসেন। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়, থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে, যার নং-০২, তাং ২২ মে, ২০১৮খ্রি.।

টালকী ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান বদি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করাসহ, মারফত যে মানসিক প্রতিবন্ধী ছিলেন সে বিষয়টিও তারা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!