You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় মানবতার দেয়াল উদ্বোধন


মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য; আসুন আমরা অসহায় মানুষের পাশে দাড়াই, তাদের জন্য সহায়তার হাত বাড়াই স্লোগানে শেরপুরের নকলায় প্রথমবারের মত চালু হলো মানবতার দেয়াল। দিগন্ত সমবায় সমিতি’র উদ্যোগে শুক্রবার বিকেলে শেরপুর-ঢাকা মহাসড়কের হল চত্তর মোড়ে এ মানবতার দেয়াল উদ্বোধন করা হয়। এখানে যে কেউ তার অপ্রয়োজনীয় কাপড় রেখে যেতে পারবেন, আবার দরিদ্র অসহায় যে কেউ নিজের প্রয়োজনে এখান থেকে কাপড় সংগ্রহ করতে পারবেন।

মানবতার দেয়ালে ‘আপনার অপ্রয়োজনীয় বস্ত্র রেখে যান, প্রয়োজনীয় বস্ত্র এখান থেকে নিয়ে যান’ এমন লেখাযুক্ত দেয়ালে হ্যাঙ্গারে ঝুলানো রয়েছে প্যান্ট, শার্ট, গেঞ্জি, শীতের কাপড়। কেউ বাসা থেকে বেরিয়ে যাওয়ার সময় নিজের অপ্রয়োজনীয় কয়েকটি কাপড় এখানে রেখে যাচ্ছেন সমাজের দরিদ্র বা নিন্মবিত্তদের জন্য।

দিগন্ত সমবায় সমিতির সভাপতি হারেজ আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে, অন্যান্যের মাঝে উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সুহেল, যুগ্ম আহবায়ক কামরুল আলম রঞ্জু, সাংবাদিক হারুনুর রশিদ, শ্রমিকলীগ নেতা খুরশেদ আলম সবুজ, ছাত্রলীগ কর্মী রাব্বিনুর রহমান জুয়েল, মামুন আল-মুস্তাকিম আকন্দ, এবিএম সুয়েব আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!