নকলায় ভীমরুলের কামড়ে মহিলার মৃত্যু

শেরপুরের নকলা উপজেলায় ভীমরুলের কামড়ে আছিয়া আক্তার (৬৫) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। ৫ আগষ্ট রোববার এ মর্মান্তিক ঘটনা ঘটে। তিনি নকলা পৌরসভার কায়দা গ্রামের মৃত জালাল উদ্দিনের মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, রোববার সকালে বাড়ির সামনের পুকুর পাড় দিয়ে হাটার সময় হঠাৎ তালগাছের ডাগায় নাড়া নাগলে সেখানে থাকা ভীমরুলের চাক থেকে হাজার হাজার ভীমরুল বেড় হয়ে তাকে কামড়ায় ও হুল ফুটায়।

এতে আছিয়া আক্তার ভীমরুলের বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পড়ে স্থানীয়রা উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে আছিয়ার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফুলপুর ও তারাকান্দা উপজেলার মাঝামাঝি এলাকায় পৌঁছলে আছিয়ার মৃত্যু হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের