You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় বিনামুল্যে প্রণোদনা কর্মসূচীর সার-বীজ বিতরণ

রবি ও পরবর্তী খরিপ-১ মৌসুমে প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে সরিষা, ভুট্টা, বোরোধান, বিটিবেগুন, গ্রীষ্মকালীন মুগ বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। আজ (১ নভেম্বর) বৃহস্পতিবার দুপুরে শেরপুরের নকলায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে মুক্তমঞ্চে ৬শত ৭০জন কৃষকের মাঝে এসব প্রণোদনা বিতরণ করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন খামারবাড়ী শেরপুরের উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম, আওয়মীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম, কৃষিকর্মকর্তা পরেশ চন্দ্র দাস, এসএপিপিও আতিকুর রহমান প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭শতাধিক কৃষক/কৃষানী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!