নকলায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

শেরপুরের নকলায় শেরপুর খামার বাড়ীর উপ-পরিচালক আলহাজ্ব কৃষিবিদ মো. আশরাফ উদ্দিনকে উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। উপ-পরিচালক থেকে এনএটিপি-২ প্রকল্প পরিচালক পদে পদোন্নতি পাওয়ায় বদলি জনিতকারনে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। এ উপলক্ষ্যে রোববার (১২ জানুয়ারী) রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে সংক্ষিপ্ত পরিসরে এক সংবর্ধনা অনুষ্ঠান ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।

উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাসের সভাপতিত্বে ও উপসহাকরী কৃষি কর্মকর্তা (এসএএও) মো. আলতাফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিদায়ী অতিথি সদ্য পদোন্নতি প্রাপ্ত এনএটিপি-২ প্রকল্প পরিচালক আলহাজ্ব কৃষিবিদ মো. আশরাফ উদ্দিন ও তাঁর সহধর্মিনী রহিমা বেগম, অতিরিক্ত কৃষি অফিসার (এএও) কৃষিবিদ রোকসানা নাসরীন, বিসিআইসি ডিলার মো. জয়েন উদ্দিন ও মো. আমিনুল ইসলাম, ভ‚রদী কৃষিপণ্য উৎপাদক কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো. মোশারফ হোসাইন, উপসহাকরী কৃষি কর্মকর্তা (এসএএও) মশিউর রহমান, আব্দুর রাজ্জাক, রেজাউল করিম ও জালাল উদ্দিন; এলডিএ মো. রাশেদুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে সদ্য পদোন্নতি প্রাপ্ত এনএটিপি-২ প্রকল্প পরিচালক আলহাজ্ব কৃষিবিদ মো. আশরাফ উদ্দিন এর হাতে স্মৃতি স্বরূপ সম্মাননা স্মারক, উত্তরীয় ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরে উপস্থিতিরা আলহাজ্ব কৃষিবিদ মো. আশরাফ উদ্দিনকে সাথে নিয়ে গ্রুপে গ্রুপে ফটো সেশনে অংশ নেওয়ার পরে, সবাই রাতের খাবার গ্রহণ করেন। এসময় উপজেলা কৃষি অফিসে কর্মরত সকল কৃষি কর্মকর্তা-কর্মচারী, উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিসিআইসি ডিলারগন ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।