You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় বিজয় দিবস পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে শেরপুরের নকলা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়। সূর্যোদয়ের সাথে সাথে নকলা হাজী জালমামুদ কলেজ মাঠে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে নকলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার রাজীব কুমার সরকার ও নকলা থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী। তারা কুচকাওয়াজের অভিবাদন ও সালাম গ্রহন করেন।

এতে পুলিশ, আনসার, হাজী জালমামুদ ডিগ্রি কলেজ, চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজ, নকলা পাইলট উচ্চ বিদ্যালয়, নকলা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনসহ পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট এবং রোভার স্কাউটরা কুচকাওয়াচ ও ডিসপ্লে প্রদর্শন করে।

এ অনুষ্ঠানেই মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, সাবেক প্রধান শিক্ষক মুজিবর রহমানসহ মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও বিপুল সংখ্যক সুধিবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি উপলক্ষে পৃথক পৃথক কর্মসূচির আয়োজন করে।

এদিকে আমাদের চন্দ্রকোনা সংবাদদাতা জানান , মহান বিজয় দিবস উপলক্ষে্  চন্দ্রকোনা ইউনিয়ন আওয়ামীলীগ পরবর্তীতে আওয়ামী যুবলীগ এবং চন্দ্রকোনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান –বর্ণাঢ্য র‌্যালী বের করে। চন্দ্রকোনা রাজলক্ষ্মী উচ্চ বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গনে তারা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এই সময় উপস্থিত ছিলেন ৯ নং চন্দ্রকোনা ইউনিয়নের চেয়ারম্যান জনাব সাজু সাঈদ সিদ্দিকী সাজু, চন্দ্রকোনা ইউপি আওয়ামীলীগের সভাপতি মুখলেছুর রহমান মোকলেছ ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান , চন্দ্রকোনা কলেজের অধ্যক্ষ ড. রফিকুল ইসলাম রফিক, চন্দ্রকোনা পুলিশ তদন্ত্র কেন্দ্রের ওসি জনাব আমিনুর ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক জনাব কামরুজ্জামান গেন্দু, চন্দ্রকোনা ইউপি আওয়ামী যুবলীগের সভাপতি বেলাল আহমেদ শিপু ও সাধারণ সম্পাদক জনাব ওবাইদুল হক আজিম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!