You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত১, আহত ২০

শেরপুরের নকলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আরও ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ঢাকা-শেরপুর মহাসড়কের পাইস্কা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ট্রাক চালক নাহিদ (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নাহিদ জেলার সদর উপজেলার বাজিতখিলা গ্রামের মৃত ফকির মিয়ার ছেলে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী ট্রাক ও নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে এ হতাহতের ঘটনা ঘটে। আহতরা নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ দুর্ঘটনায় ঢাকা শেরপুরে মহাসড়কে দু ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকার পর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ও নকলা থানা পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করেন। দ্রুত সংবাদ পেয়ে উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!