You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় বাল্যবিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী সচেতনতামূলক সভা

শেরপুরের নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের খারজান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাল্যবিবাহ বিরোধী প্রতিরোধ ও মাদক বিরোধী সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর বুধবার সকালে ইউপি চেয়ারম্যান শামছুর রহমান আবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব কুমার সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আঃ রশিদ, শিক্ষিকা শাহানা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে শিক্ষক, কাজী, শিক্ষার্থী, ইমাম, অভিভাবক, স্থানীয় নেতৃবৃন্ধ, সাংবাদিকগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক আনেয়ার হোসেন।

ইউএনও রাজীব কুমার সরকার বলেন, ডিসেম্বরের মধ্যে নকলা উপজেলাকে বাল্যবিবাহমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হবে। এজন্য সবাইকে একযোগে কাজ করতে এবং বাল্যবিবাহ প্রতিরোধে সচেতন থাকতে হবে। কোনভাবেই যাতে অপ্রাপ্ত বয়স্ক কেউ বাল্যবিবাহের শিকার না হয় সেজন্য সকলকে আন্তরিক হওয়ার আহবান জানান তিনি।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!