You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

শেরপুরের নকলা পৌরসভাধীন আল-আমিন দাখিল মাদরাসায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৭ ডিসেম্বর রোববার মাদরাসা মাঠে তত্ত্বাবধায়ক মাওলানা মুহাম্মদ হযরত আলীর সভাপতিত্বে ঐ ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনের সহকারী শিক্ষক শাহাজাদা স্বপন, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মোঃ মোশারফ হোসেন, ডিপ্লোমা কৃষিবিদ জিয়াউল হক, মাদরসার সহ-সুপার মাওলানা আব্দুল কাদির, সহকারী শিক্ষক নূরে আলম সিদ্দিকী উৎপল, শাহ আলম, আব্দুল আজিজ, মনিরুজ্জামান, আছদুল আলম, আসমাউল হুসনা, আছিয়া খাতুন, রফিকুল ইসলাম, আলেয়া পারভীন, ই¯্রাফিল হোসেন, হারুন অর রশিদ, রুজিনা খাতুন, গোলজার হোসেন, অফিস সহায়ক ও আব্দুল বারিক প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্রীড়া শিক্ষক আছদুল আলমের দেয়া তথ্য মতে, ইবতেদায়ী শাখায় ২টি গ্রুপে, দাখিল শাখায় দুটিগ্রুপে এবং অভিভাবকদের জন্য একটি গ্রুপে ছেলে মেয়ে আলাদা ভাবে মোট ২৬টি গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারকারী মোট ৭৮জনের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। তাছাড়া স্কাউট দলের ২৫টি, শিক্ষক কর্মচারী ২০টি, পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির ৫৭জন এবং সরকার নির্ধারিত ২টি গ্রুপে ২টি শিরোনামে রচনা প্রতিযোগীতায় আরও ৬ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!