You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় বই উৎসব পালিত

 

শেরপুরের নকলায় সরকারি-বেসরকারি প্রায় আড়াই’শ শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ ও বই উৎসব করা হয়েছে। উপজেলার সরকারি ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, দাখিল মাদরাসা, মাধ্যমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয়, সতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, বিভিন্ন কেজি স্কুলসহ উপজেলার প্রায় আড়াই’শ শিক্ষা প্রতিষ্ঠানে নিজ নিজ প্রাতিষ্ঠানিক উদ্যোগে স্ব স্ব প্রতিষ্ঠানের মাঠে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ ও বই দিবস করা হয়।

তার অংশ হিসেবে নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক মুস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ উপস্থিত থেকে ওই স্কুলের পঞ্চম শ্রেনির ছাত্র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছেলে দিহান এর হাতে এক সেট নতুন বই তোলে দিয়ে বই উৎসবের উদ্বোধন করেন।

তাছাড়া বানেশ্বরদী খন্দকার পাড়াস্থ বঙ্গবন্ধু বেসরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আলহাজ্ব ছাইদুল হকের সভাপতিত্বে, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গনে সুপার শহিদুল ইসলামের সভাপতিত্বে, আল আমিন দাখিল মাদরাসা প্রাঙ্গনে সুপার হযরত আলীর সভাপতিত্বে এবং উপজেলার একমাত্র অষ্টম শ্রেনিতে উন্নতি করন বানেশ্বরদী উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে প্রধান শিক্ষক আজারুল ইসলামের সভাপতিত্বে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ ও বই উৎসব করাসহ বিভিন্ন তথ্যমতে ১২০ টি সরকারি ও ২৩ টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩০ টি মাধ্যমিক ও নি¤œ মাধ্যমিক বিদ্যালয়, ২০ টি দাখিল মাদরাসা এবং বেশ কিছু স্বতন্ত্র ইবতেদায়ী মসাদরাসা ও কেজি স্কুলে বই উৎসব করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!