You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

শেরপুরের নকলায় জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শুক্রবার জুমআ’র নামাজের সময় বিশেষ মোনাজত করা হয়। নকলা উপজেলা পরিষদ জামে মসজিদে মোনাজাত পরিচালনা করেন, মসজিদের খতিব ও ইমাম হযরত মাওনালা মুফতি আব্দুল জলিল কাসেমী।

পরে সন্ধায় নকলা উত্তর বাজারস্থ এলাকায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফেরদৌস রহমান জুয়েল, যুগ্মসম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্মসম্পাদক শহিদুল ইসলাম, যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!