You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় পৃথক দূর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

শনিবার পৃথক দুটি দুর্ঘটনায় নকলা উপজেলায় একজন এইচএসসি পরীক্ষার্থী ও একজন জেলে নিহত হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের আবেদ আলীর পুত্র আসমত আলী (৩০) শনিবার সকালে প¦ার্শবর্তী কুর্শা বিলে জাল দিয়ে মাছ ধরতে গেলে সকাল সাড়ে ৭টায় বজ্রপাতে সে গুরুত্বর আহত হয়। চিকিৎসার জন্যে তাকে নকলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। আসমত আলী একজন পেশাদার মৎস্যজীবি ছিলেন। তার স্ত্রী ও তিন পুত্র সন্তান রয়েছে।

অপরদিকে নকলা নালিতাবাড়ী মহাসড়কের ধুকুড়িয়া নামক স্থানে শনিবার বেলা ২টার দিকে একটি দ্রুতগামী ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক রফিজ উদ্দিন (১৭) ঘটনাস্থলেই নিহত হয়। নিহত রফিজ উদ্দিন নকলা হাজী জালমামুদ কলেজের কারিগরি শাখা থেকে আগামী ২ এপ্রিল অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল। মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেলটি চুর্ণ বিচুর্ন হয়ে যায় এবং ট্রাক নং ঢাকা মেট্টো ট-১৮-৭৭৭৯ ট্রাকটি গতি হারিয়ে রাস্তার প্বার্শে পড়ে যায়।

নিহত রফিজ উদ্দিন নকলা দক্ষিন গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী ইমান আলীর পুত্র। নকলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!