You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় পৃথক ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

শেরপুরের নকলায় ফাঁসিতে ঝুলে উপজেলার ছতরকোণা মাদরাসার ৭ম শ্রেণির শিক্ষার্থী ছতরকোনা গ্রামের মৃত মনতাজ আলীর মেয়ে মঞ্জুরা (১৪) ও রামেরকান্দি গ্রামের আশ্রাফ আলীর স্ত্রী মিনারা বেগম (৩৫) নামে এক মহিলা বিদ্যুতের তার জড়িয়ে নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঞ্জুরার মা আকলিমা, বড় ভাই সোহেল ও ভাবি নারগিছের দেওয়া তথ্য মতে জানা গেছে, মঙ্গলবার মাদরাসায় সবার সামনে প্রেমিকের  প্রেমের সম্পর্ক অস্বীকার করায় আজ বুধবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে মঞ্জুরা থাকার ঘরের পাশের কাঠাল গাছের ডালের সাথে উড়না প্যাঁচিয়ে আত্ম হত্যা করে। খবর পেয়ে সবাই পরিবারের সবাই বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অন্যদিকে টালকী ইউনিয়নের রামেরকান্দি মোড়েরবাজারের নিকটে বাড়ীর পাশে পুকুর পাড়ে কুমড়া তোলতে গিয়ে বিদ্যুতের তাড় জড়িয়ে দুই সন্তানের জননী মিনারা বেগম নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন টালকী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আকন্দ ও নকলা থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী। মামলা হওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী। ময়না তদন্তের জন্য লাশ শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!