You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় পুলিশ সুপারের মত বিনিময় সভা


পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ব্যাংক, বীমা, মোবাইল ব্যাংকিং ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান, স্বর্ণ ব্যবসায়ী এবং কোরবানী গরু হাট ইজারাদারদের সাথে সার্বিক নিরাপত্তা, জাল টাকা, অজ্ঞান পার্টি, মলম পার্টি সম্পর্কে নকলা উপজেলাবাসীদের সচেতন করতে নকলা থানা পুলিশের আয়োজনে সোমবার (১৩আগষ্ট) বিকেলে ভারপ্রাপ্ত কর্মকর্তার অফিস কক্ষে সচেতনতা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর, ইউপি চেয়ারম্যান যথাক্রমে শামছুর রহমান আবুল, রেজাউল হক হীরা, শওকত হোসেন খান মুকুল, ফয়েজ মিল্লাত, বদরুজ্জামান বদ্দি ও সাজু সাঈদ সিদ্দিকী।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকীসহ নকলার বিভিন্ন ব্যবসায়ী, হাটবাজার ইজারাদারগণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!