You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় পুলিশের অভিযানে গ্রেফতার ১৩

শেরপুরের নকলায় মাদক মামলার ৩ জন, ২টি ননজিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১০ জনসহ মোট ১৩ জনকে গ্রেফতার করেছে নকলা থানার পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহ নেওয়াজের নেতৃত্বে এসআই শরিফ হোসেন, আবু বক্কার, উমর ফারুক, রাজীব ভৌমিক এবং এএসআই রতন চৌধুরী, আল নোমান, কামরুল হাসানের সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার মধ্য রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- ননজিআর মামলা-২১৯/১৮ এর পরোয়ানা ভুক্ত গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া গ্রামের মৃত আলতাফ আলীর ছেলে ইনতু আলী (৪৮), ইনতু আলীর ছেলে মঞ্জু মিয়া (২৮), মেয়ে জেসমিন বেগম (২৪) ও ইনতু আলীর স্ত্রী কাঞ্চন বিবি (৩৯)। অন্য এক ননজিআর মামলা ২২০/১৮ এর পরোয়ানা ভুক্ত পিপড়ীকান্দি গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আইয়ুব আলী (৫০), আইয়ুব আলীর স্ত্রী রাশিদা বেগম (৩৫), মৃত আজগর আলীর স্ত্রী কয়েদ ভানু (৫৫), মৃত আজগর আলীর ছেলে লাল মিয়া (৩৫) ও আবুল কালাম (৩২) এবং হেলাল মিয়ার স্ত্রী লিপি বেগম। এ ছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) এর ৭(ক) ২৫ ধারায় উপজেলার কায়দা গ্রামের জুলহাস উদ্দীনের ছেলে রব্বানী ইসলাম (২০), মাসুদ রানার ছেলে বাপ্পী মিয়া (২১) ও বগুরা জেলার শিবগঞ্জের কাশিপুর এলাকার মৃত আনারুল ইসলামের ছেলে মো. মামুন মিয়া (১৯)।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!