You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় পহেলা বৈশাখে ঐতিহ্যবাহী কুস্তি খেলা

পহেলা বৈশাখ উপলক্ষ্যে শনিবার শেরপুরের নকলায় ঐতিহ্যবাহী হা-ডু-ডু ও কুস্তি খেলা এবং ছোটদের বিভিন্ন ধরনের খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কায়দা গ্রামের বাংলালিংক টাওয়ার সংলগ্ন মাঠে এ অনুষ্ঠিত খেলা দেখতে তরুণ, তরুণীসহ নানা বয়সের মানুষের উপচেপড়া ভিড় ছিল চোখে পড়ার মতো।

১৯ বছরের ধারাবাহিকতায় এবারও কায়দা গ্রামবাসীর আয়োজনে এ খেলায় জেলার বিভিন্ন এলাকা থেকে আগত খেলোয়ারেরা বিভিন্ন খেলায় অংশগ্রহণ করে। বিকেলে ঐতিহ্যবাহী কুস্তি খেলায় ৩টি গ্রুপে ১৫টি দল অংশগ্রহন করেন। খেলা পরিচলনা করেন, হাবিবুর রহমান বিএসসি, নুরুল হক মাস্টার।

ঐতিহ্যবাহী এ কুস্তি খেলায় টানা ১৪ বার চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন কায়দা গ্রামের সবুজ।

খেলা শেষে সন্ধ্যায় প্রধান অতিথি নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন। এ সময় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদির, সাবেক মেম্বার খলিলুর রহমান, মাহবুবুল আলম সবুজ, সাধারণ সম্পাদক মুর্শিদুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ হাজারো খেলা প্রিয় দর্শক উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!