নকলায় নির্বাচনী প্রচারণায়, মতিয়া চৌধুরী

মঙ্গলবার সকালে নকলা উপজেলার বানেশ্বরদী গ্রামে শশুর শাশুরীর কবর জিয়ারতের মাধ্যমে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, শেরপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নৌকা প্রতিক নিয়ে নকলা উপজেলার নির্বাচনী প্রচারণা কার্যক্রম শুরু করেন। এসময় তিনি বানেশ্বরদী গ্রামের ভোটারদের সঙ্গে দেখা সাক্ষাৎ ও প্রচারপত্র বিলি করেন।

এদিনে তিনি উপজেলার বানেশ্বরদী ইউনিয়ন, ভূরদী, মোজার বাজার, কবুতরমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ, বাউশা স্কুল মাঠ, চন্দ্রকোনা বাজার, সাহাপাড়া বাজারসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ন স্থানে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন।

এসময় তার সাথে নকলা উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মাজহারুল আনোয়ার মহব্বতসহ আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্ত্রী তার বক্তৃতায় আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং স্বাধীনতার পক্ষের শক্তির হাতে দেশ পরিচালনার দায়িত্ব প্রদানের জন্য নৌকা প্রতিকে ভোট প্রদানের আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের