You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় দুই গ্রামে আগাম ঈদুল ফিতর পালিত

শেরপুরের নকলা উপজেলার চরকৈয়া গ্রামে শুক্রবার সকালে ঈদ-উল-ফিতর’র জামাত অনুষ্ঠিত হয়েছে। সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের সাথে দিনের মিলরেখে চরকৈয়া গ্রামের তাদের নিজস্ব ঈদগা মাঠে শতাধিক মুসল্লী ঈদ-উল-ফিতর’র নামাজ জামাতের সহিত করে। সরজমিন দেখা গেছে, সকাল আটটায় শতাধিক পুরুষ মুসল্লী ও পর্দার আড়ালে বেশ কিছু মহিলাদের সমন্বয়ে এ ঈদ-উল-ফিতর’র নামাজ অনুষ্ঠিত হয়। ঈদগাহ মাঠের সভাপতি মুক্তিযোদ্ধা সামছুল হক বলেন, আমরা সৌদি আরবের সাথে দিনের মিল রেখে দীর্ঘদিন ধরে রোজা ও ঈদের জামাতসহ অন্যান্য ধর্মীয় কার্যক্রম গুলো পালন করে আসছি। নকলা থানা পুলিশের পক্ষ থেকে ঈদগা মাঠে নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

তাছাড়া রোববার শেরপুর জেলায় আরো ৭টি গ্রামে ঈদ-উল-ফিতর পালিত হওয়ার খবর পাওয়া গেছে। গ্রাম গুলো হলো- শেরপুর সদর উপজেলার উত্তর চরখারচর ও দক্ষিণ চরখারচর; নকলা উপজেলার নারায়ণ খোলা, নালিতাবাড়ী উপজেলার নন্নী পশ্চিমপাড়া ও গোবিন্দনগর ছয় আনী পাড়া এবং ঝিনাইগাতি উপজেলার বনগাঁও। সকাল আটটা থেকে নয়টার মধ্যে ঈদ-উল-ফিতরের জামাত গুলো অনুষ্ঠিত হয় এবং পুরুষ মুসুল্লীদের পাশাপাশি পর্দার আড়ালে নারী মুসল্লীরাও নামাজে অংশ নেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!