You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় জেলা তথ্য অফিসের আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী

শেরপুরের নকলায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে জনগনকে অবহিত করণ ও সম্পৃক্ত করনের লক্ষে বিশেষ প্রচারনা কার্যক্রমের অংশ হিসেবে আলোচনা সভা, চলচ্চিত্র প্রদর্শন ও লোক সঙ্গীত পরিবেশন করা হয়েছে। ৭ জুন বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভার পরে জেলা তথ্য অফিসের সৌজন্যে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক স্বল্প দৈর্ঘ্যরে এক বিশেষ প্রামাণ্য চিত্র প্রদর্শনী ও লোক সঙ্গীত পরিবেশন করা হয়। নকলা উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় জেলা তথ্য অফিস এসবের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার।

জেলা তথ্য অফিসার মুহাম্মদ আবুল খায়ের স্বাগত বক্তব্য দেওয়ার পরে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ; উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী মনির ও ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার; নকলা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোঃ মজিবুর রহমান, হাজী জালমামুদ কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরমানা হক, বানেশ্বরদী ইউপি’র চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত ও গৌড়দ্বারা ইউপি’র চেয়ারম্যান শওকত হোসেন খাঁন মুকুল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী জেলা তথ্য অফিসার মোঃ ইব্রাহীম মোল্লা সুমন। উক্ত অনুষ্ঠানে উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!