You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় জাল টাকা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ১

শেরপুরের নকলা উপজেলার আব্দুল কুদ্দুস মাখন নামে একজনকে দশ বোতল ফেন্সিডিল ও ১৫হাজার ৫শ জাল টাকাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মাখন উপজেলার নারায়ণখোলা গ্রামের মো. আব্দুল হাইয়ের ছেলে। ৬ অক্টোবর শনিবার রাতে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গত ১৪আগস্ট শেরপুর সদর থানায় দায়েরকৃত একটি মামলার (মামলা নং-২৩) তদন্তকালে জানা যায় পলাতক সন্দেহভাজন আসামী ঢাকার মোহাম্মদপুরে অবস্থান করছে। সেই তথ্যের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্যমতে ৫ অক্টোবর রাতে নকলা উপজেলার চর বসন্তী এলাকায় অভিযান চালানো হয়। এসময় তার দেখানো মতে ১০বোতল ফেন্সিডিল এবং ১হাজার টাকার নোট ৬টি এবং ৫শ টাকার নোট ১৯টি মোট ১৫হাজার জাল টাকা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে ফেন্সিডিল ও জাল টাকা বিক্রির উদ্দেশ্যে রেখিছিল। এব্যাপারে তার বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!