You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা

শেরপুরের নকলায় বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে ১০আগষ্ট বৃহস্পতিবার দুপুরে বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার অফিস কক্ষে সুপার মাওলানা মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে সহসুপার আখতারুজ্জামান, সিনিয়র শিক্ষক মোশারফ হোসেন, সহকারী মৌলভী রেজাউল করিম, ক্বারী কাজীম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ ও তাঁর সারা জীবনের নিঃস্বার্থ কর্মের উপর বিস্তারিত আলোচনা করাসহ তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং সকল আওয়ামী পরিবারের সুখ শান্তি কামনা করেন তাঁরা। এসময় সিনিয়র শিক্ষক রোকেয়া আক্তার, সহকারী মৌলভী ফজলুল করিম; সহশিক্ষক শওকত আলী, মোস্তাফিজুর রহমান খান ও আলী হোসেন; এসিটি আবুল হাসানাত, সৈয়দ ফররুখ আহমেদ সম্রাট ও শাহ নেওয়াজ; অফিস সহকারী কব্দুল হোসেন, অফিস সহায়ক আবুল হোসেন, আমীন মিয়া এবং অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!