You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় জাতীয় যুব দিবস উপলক্ষে র্যালী ও আলোচনা সভা

সারাদেশের ন্যায় শেরপুরের নকলা উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বন্ধু যুব উন্নয়ন সংস্থা ও এস.ডি.এফ এর সহযোগিতায় “যুবদের জাগরন, বাংলাদেশের উন্নয়ন” শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গন হতে একটি র্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।
উক্ত র্যালীতে  উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার, স্থানীয় সাংবাদিকগন, উপজেলার বিভিন্ন স্তরের যুবক ও যুবনারী, এস.ডি.এফ’র সদস্যরা অংশ গ্রহন করেন।
র্যালী শেষে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে বিআরডিবি হল রুমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য  উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান সোজা, শওকত হোসেন খান মুকুল, মাজহারুল আনোয়ার মহব্বত, আওয়ামী যুবলীগের আহব্বায়ক রফিকুল ইসলাম সোহেল।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুল আহসান।
শেরপুর টাইমস/ বা.স
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!