নকলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

“মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যৎ” স্লোগানকে সামনে রেখে ১৪ ফেব্রুয়ারী বুধবার শেরপুরের নকলায় ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৩৯ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড শুরু হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে উপজেলা প্রশাসনের আয়োজনে ২ দিন ব্যাপী ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার রাজীব কুমার সরকার।

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সারোয়ার আলম তালুকদার, হাজী জালমামুদ কলেজের উপাধ্যক্ষ মোঃ আলতাব আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মজিবর রহমান, উপজেলা কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ প্রমুখ।

এছাড়াও মেলায় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের