নকলায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপন

শেরপুরের নকলায় উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ (৬মার্চ থেকে ১২ মার্চ) উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ তৌফিকুল ইসলামের সভাপতিত্বে র‌্যালিটি উপজেলা পরিষদের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের হল রুমে আলোচনা সভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি, ইউএনও রাজীব কুমার সরকার, বিশেষ অতিথি হিসেবে সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনজুরুল হক জুয়েল, একেএম গোলাম কিবরিয়া, মিতালী বনিক ও শাহিন-আল-মামুনসহ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তানজিল আহমেদ চৌধুরীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। অন্য দিকে এ উপলক্ষে বঙ্গবন্ধু বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও বানেশ্বরদী উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় পৃথক পৃথক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের