You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় জাতীয় পাট দিবস পালিত

“সোনালি আঁশের সোনার দেশ, পাট পণ্যের বাংরাদেশ” এই প্রতিপাদ্যকে ধারণ করে প্রথম বারেরমতো সারা দেশের ন্যায় শেরপুরের নকলায় জাতীয় পাট দিবস পালন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ মার্চ সোমবার সকালে উপজেলা পরিষদের সামন হতে র‌্যালীটি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

পাট অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা কৃষিবিদ তাহমিনা ইয়াসমিনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ। এতে প্রধান অতিথি হিসেবে নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন কবীর।

তাছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মনসুর, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ, বিআরডিবি কর্মকর্তা এনামূল হক, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা সাদেকুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি আলমগীর আজাদসহ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন এলাকা থেকে আগত পাট চাষী ও স্থানীয় কৃষকরা উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!