You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় চন্দ্রকোনা ইউনিয়ন যুবলীগের সম্মেলন

শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন রোববার রাতে চন্দ্রকোনা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এফএম কামরুল আলম রঞ্জুর সঞ্জালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান। সম্মেলনটি উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।
উপস্থিতিদের কন্ঠ ভোটের মাধ্যমে বেলায়েত হোসেন শিপুকে সভাপতি ও ওবাইদুল হক আজিমকে সাধারণ সম্পাদক নির্বাচিত ঘোষণা করা হয়। এসময় দ্রুত সময়ের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলায় জমা দিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক-কে নিদের্শ দেওয়া হয়।
সম্মেলনে অন্যানের মাঝে, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফেরদৌস রহমান জুয়েল, সহ-সভাপতি চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজের অধ্য আব্দুল খালেক, মহিদুল ইসলাম; সাবেক উপজেলা চেয়ারম্যান ও যুগ্ম সম্পাদক শাহ মোঃ বোরহান উদ্দিন, যুগ্ম সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, শিক্ষা বিয়ষক সম্পাদক ও হাজী জালমামুদ কলেজের উপাধ্য মোঃ আলতাব আলী, চন্দ্রকোণা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিন্টু এবং ইউপি চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় উপজেলার, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগও অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মীসহ নৌকা প্রেমী সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!