You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় কৃষকদের মাঝে বিনামুল্যে ফলজ বৃক্ষের চারা বিতরণ

শেরপুরের নকলা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের চরমধুয়া গ্রামের ৪শত ৬০টি কৃষক পরিবারের মাঝে রবিবার সকালে বিনামুল্যে দুই সহস্রাধিক ফলজ বৃক্ষের চারা বিতরণ করা হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমানের সভাপতিত্বে, চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ। অন্যান্যেরা মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, খামারবাড়ী শেরপুরের উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন কবির ও কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ ও উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আতিকুর রহমান প্রমুখ।

নকলা-নালিতাবাড়ীর সংসদ সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর নির্দেশে চরমধুয়া গ্রামে কৃষকদের মাঝে এ দিনে ২হাজার ৩শ ফলজ বৃক্ষের চারা বিতরণ করা হয়। এসময় কৃষিমন্ত্রী সমাবেত কৃষকদের উদ্দেশ্যে টেলিকন্ফারেন্সের মাধ্যমে বক্তব্য প্রদান করেন। তিনি কৃষকদের পরিবেশ রক্ষায় ফসলের পাশাপাশি বৃক্ষ রোপন ও পরিচর্চার বিষয়ের মনোযোগী হওয়ার আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!