You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় কৃষকদের পার্চিং উৎসব


শেরপুরের নকলায় বিষমুক্ত শাক-সবজি ও শস্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এবং পার্চিং ব্যবহারে কৃষকদের উদ্বুদ্ধ করতে কৃষকদের নিয়ে পার্চিং উৎসব অনুষ্ঠিত হয়েছে। নকলা কৃষি অফিসের আয়োজনে ৫ সেপ্টেম্বর বুধবার দুপুরে পৌর এলাকার গড়েরগাও মোড়ে ঢাকা-শেরপুর মহাসড়কের বাইপাস এলাকায় এ উৎসব পালন করা হয়।
ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আসাদুল্লাহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, খামার বাড়ী শেরপুরের উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পদাক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন এবং উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফেরদৌস রহমান জুয়েল, কৃষকলীগের আহবায়ক আলমগীর আজাদ প্রমুখ।


পার্চিং উৎসবে ভূরদী খন্দকার পাড়া কৃষিপণ্য উৎপাদক কল্যাণ সংস্থা, অগ্নিবীনা ক্ষুদ্র কৃষক আইপিএম কাব ও তেঘরি সিআইজি কৃষি সমবায় সমিতিসহ বিভিন্ন কৃষক সংগঠনের সদস্য ও বিপুল সংখ্যক কৃষক-কৃষাণি অংশগ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!