You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় কৃষকদের উদ্বুদ্ধ করতে পার্চিং উৎসব

শেরপুরে নকলা উপজেলায় বিষমুক্ত শাক-সবজি ও শস্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে পার্চিং ব্যবহারে উদ্বুদ্ধ করতে কৃষকদের নিয়ে পার্চিং উৎসব অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষি অফিসের আয়োজনে ২৫ ফেব্রুয়ারি রোববার দুপুরে উপজেলার পাইশকা মোড়ে ঢাকা-শেরপুর মহাসড়কের বাইপাস এলাকায় এ উৎসব পালন করা হয়।

 

খামার বাড়ী শেরপুরের উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আসাদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন।

অন্যান্যের মাঝে, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন কবীর, স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আতিকুর রহমান, কৃষক জালাল উদ্দিন, হাজী কিতাব আলী, আব্দুল হালিম প্রমুখ বক্তব্য রাখেন।

 

পার্চিং উৎসবে ‘ভূরদী খন্দকার পাড়া কৃষিপণ্য উৎপাদক কল্যাণ সংস্থা’ ও ‘অগ্নিবীনা ক্ষুদ্র কৃষক আইপিএম কাব’র মতো বেশ কয়েকটি কৃষক সংগঠনের সদস্য ও তিনশতাধিক কৃষক-কৃষাণি অংশগ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!