You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় ঐতিহাসিক মুজিব নগর দিবস ও স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শেরপুরের নকলায় ঐতিহাসিক মুজিব নগর দিবস ও স্বাধীনতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ এপ্রিল সোমবার সকাল সাড়ে আটটায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ করে দিবসের সূচনা করেন। পরে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকারের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন ও শহিদুল ইসলাম, সহ-সভাপতি আম্বিয়া খাতুন ও মোঃ ফেরদৌস রহমান জুয়েল, জেলা পরিষদের সদস্য ছামিউল হক, উপজেলা কৃষক লীগের সভাপতি আলমগীর আজাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা সুলতানা লায়লা তাসনীম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, উপজেলায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা কর্মচারীরা এবং আওয়ামী লীগ ও তার অঙ্গ সংঘঠনের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে বঙ্গবন্ধু বেসরকারী প্রাথমিক বিদ্যালয়, ভূরদী খন্দকারপাড়া কৃষি পণ্য উৎপাদক কল্যাণ সংস্থা, প্রভাতী বিদ্যাপীঠ, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসা ও উপজেলার একমাত্র অষ্টম শ্রেণি উন্নতি করন পাইলট প্রকল্পের বানেশ্বর্দী উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ বেশ কয়েকটি স্থানে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!