You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় এসএসসি পরীক্ষার্থী ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় অুনষ্ঠান

২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থী এবং অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় ও বার্ষিক মিলাদ অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নকলায়।

রোববার দুপুরে নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এসএসসি পরীক্ষার্থী এবং অবসরপ্রাপ্ত শিক্ষকদের এ বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন স্কুল পরিচালনা পরিষদ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এসএমসি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন।

পরে বিদায় অনুষ্ঠান শেষে বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এবছর এ বিদ্যালয় থেকে সাধারণ শাখায় ৪১৬ এবং কারিগরি শাখায় ৭০ জন শিক্ষার্থী এসএসপি পরীক্ষা দিবে।

এছাড়া বিদ্যালয়ের অবসর প্রাপ্ত সাবেক প্রধান শিক্ষক মো. মজিবর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হালিম এবং রেবেকা সুলতানাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

বিদায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ম্যানেজিং কমিটি’র সদস্য মো. খলিলুর রহমান, আব্দুর রশিদ সরকারসহ শিক্ষার্থী-শিক্ষক এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!