You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

নকলা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ করা হয়েছে বলে শেরপুর টাইমসকে নিশ্চিত করেছেন নকলা উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার মাহমুদ।

তথ্যমতে, আগামী ২৯ মার্চ অনুষ্ঠিতব্য নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ২জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট মাহবুবুল আলম সোহাগকে নৌকা এবং স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মোঃ বুরহান উদ্দিনকে মোটর সাইকেল প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

অপরদিকে বানেশ্বরদী ইউনিয়নের একটি ওয়ার্ডের মেম্বার পদে উপ-নির্বাচনে ৩জন প্রার্থীর জহির হোসেনকে ফুটবল প্রতীক, মোঃ মাকসুদুর রহামনকে মোরগ প্রতীক, সাখাওয়াত হোসেনকে তালা প্রতীক এবং গৌড়দ্বার ইউনিয়নের একটি ওয়ার্ডের মেম্বার পদে উপ-নির্বাচনে ২জন প্রার্থীর মোঃ শহিদুল ইসলামকে ফুটবল এবং মোঃ শরিতুল্লাহকে মোরগ প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা। ইউপি সদস্যপদের উপ-নির্বাচন একই তারিখে অনুষ্ঠিত হবে।

এদিকে প্রতীক বরাদ্দ পেয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনে প্রচারণায় নেমেছেন প্রার্থীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!