নকলায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের নকলায় ইয়াবাসহ মো. গোলাম মোস্তফা ওরফে খাজা (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়। গ্রেফতার গোলাম মোস্তফা উপজেলার পাঠাকাটা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। আজ সোমবার ভোরে পাঠাকাটা গ্রামের বাড়ি থেকে নকলা থানা পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত একটি চক্র পাঠাকাটা গ্রামে মাদক ব্যবসা করছে-এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে নকলা থানা-পুলিশ আজ সোমবার ভোরে গোলাম মোস্তফার বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ তাঁর নিকট থেকে ৫০টি ইয়াবা বড়ি জব্দ ও তাঁকে গ্রেপ্তার করে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী দুপুরে শেরপুর টাইমসকে বলেন, গ্রেফতার গোলাম মোস্তফার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে। তাঁকে মুখ্য বিচারিক হাকিম আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের