নকলায় ইবতেদায়ী বৃত্তি পেয়েছে ৩৩ জন

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড এ প্রকাশিত বৃত্তির রেজাল্ট, ছবি: শেরপুর টাইমস

শেরপুরের নকলায় ২০১৮ সালে অনুষ্ঠিত ইবতেদায়ী সমাপণী পরীক্ষার বৃত্তি ফলাফলে ৩৩ জন বৃত্তি পেয়েছে, তার মধ্যে ১১ জন ট্যালেন্টপুলে এবং ২২ জন সাধারন গ্রেডে বৃত্তি পায়।

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড এ প্রকাশিত বৃত্তির রেজাল্ট থেকে জানা গেছে, ফুলপুর স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা হতে একজন ট্যালেন্টপুলে ও একজন সাধারন গ্রেডে, মধ্য নকলা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা হতে ২জন ট্যালেন্টপুলে, বারমাইশা পশ্চিম স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা হতে একজন ট্যালেন্টপুলে, ছত্রকোনা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা হতে একজন ট্যালেন্টপুলে, পাঠাকাটা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা হতে একজন ট্যালেন্টপুলে ও একজন সাধারন গ্রেডে, কোটেরচর জোনাব আলী চৌধুরী দাখিল মাদরাসা হতে ২জন ট্যালেন্টপুলে ও ৫ সাধারন গ্রেডে, কায়দা বালিকা দাখিল মাদরাসা হতে ২ ট্যালেন্টপুলে ও ৪ সাধারন গ্রেডে, চিথলিয়া দাখিল মাদরাসা হতে একজন ট্যালেন্টপুলে এবং মরিচপুরান বেনীরগোপ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, ধনাকুশা পশ্চিম স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, বাগড়াকান্দা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, কৃষ্ণপুর স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, ধামনা পশ্চিম স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, পশ্চিম টালকি স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা, নকলা শাহরিয়া ফাজিল মাদরাসা, বিরিচর রহমানিয়া ফাজিল মাদরাসা, ধুকুড়িয়া আলিম মাদরাসা, মমিনাকান্দা আল আমিন দাখিল মাদরাসা ও কৃষ্ণপুর দাখিল মাদরাসা হতে একজন করে শিক্ষার্থী সাধারন গ্রেডে বৃত্তি অর্জন করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের