নকলায় আগুনে পুড়ে ছাই বসতবাড়ী, ইউএনও’র তাৎক্ষণিক সহায়তা প্রদান

শেরপুরের নকলা উপজেলার নকলা পৌরসভাধীন দড়িপাড়া গ্রামের ফিরোজের বসতবাড়ীতে আগুন লেগে বসতঘর, নগদ টাকাসহ সবকিছু পুড়ে ছাই হয়েগেছে। রাস্তায় বসার উপক্রম হয়েছে বর্গাচাষী সেই ফিরোজের।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ১০ টার দিকে এই ঘটনাটি ঘটে। এই সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন ও উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার ফিরোজের পুড়াবাড়ী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ফিরোজের হাতে নগদ ১৬ হাজার টাকা ও দুই বান্ডেল ঢেউ টিন তুলেদেন। তাছাড়া পরবর্তীতে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারনের পরে, অধিকতর সহায়তা প্রদানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান ইউএনও জাহিদুর রহমান।

স্থানীয়দের জিজ্ঞাসায় জানা গেছে, তারা ধারনা করছেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তাই কেউ আগুনের কাছে যেতে পারেননি। ফলে মুহুর্তেই সরাঘরে আগুন ছড়িয়ে পড়ে এবং প্রয়োজনীয় জিনিসপত্রসহ ঘরে রাখা নগদ প্রায় ২ লাখ টাকা পুড়ে যায়। ফিরোজ মিয়া দাবী করছেন, এ আগুনে নগদ টাকাসহ সব মিলিয়ে অন্তত ৪ লাখ টাকার মালামাল পুড়ে গেছে তার।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।