You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় অর্ধ গলিত ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

শেরপুরের নকলা উপজেলার মধ্য নকলা (ডাকাতিয়াকান্দা) এলাকা থেকে রফিকুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তির অর্ধ গলিত ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ২৭ মার্চ সোমবার দুপুরে রফিকুল ইসলামের বসতঘর থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন আব্দুল হালিম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে নকলা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে পারিবারিক কলহের জেরে রফিকুল তার স্ত্রী (দুই সন্তানের জননী) কে তালাক দেয়। গত শনিবারে রফিকুল তার দুই সন্তানকে তাদের নানার বাড়িতে মায়ের কাছে পাঠিনোর পরথেকে আর কেউ রফিকুলকে বাহিরে দেখেনি। সবাই ভেবেছিলো সে হয়তো কোথাও গেছে। কিন্তু সোমবার সকাল হতে এলাকায় দূর্গন্ধ ছড়িয়ে পড়লে এলাকার লোকজন রফিকুলের ঘর থেকে দূর্গন্ধ ছড়াচ্ছে নিশ্চিত হয়ে তার ঘরের দরজার ফাঁক দিয়ে রফিকুলের ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দিলে থানা পুলিশ ওই মরদেহ উদ্ধার করে। দুই শিশু সন্তানের ভবিষ্যত চিন্তায় রফিকুল মানসিক ভারসাম্য হারিয়ে আত্মহননের পথ বেছে নিয়েছে বলে ধারনা করছেন এলাকার লোকজন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!