You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

শেরপুরের নকলায় ২আগষ্ট বুধবার পৌর শহরের গড়েরগাঁও, নালিতাবাড়ী, ঝুমুর সিনেমাহল ও হাসপাতাল মোড়সহ ঢাকা-শেরপুর-নাকুগাঁও স্থলবন্দরের হাইওয়ে রাস্তার দুপাশে থাকা প্রায় ২ কিলোমিটার এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

জেলা ও উপজেলা প্রশাসন এবং সওজ বিভাগের যৌথ অভিযানে ওইসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। পৌরসভার ভোল্ডড্রেজার দিয়ে ওইসব অবৈধ স্থাপনা ও দোকানপাঠ গুড়িয়ে দেওয়া হয়।

এসময় সওজের বিভাগীয় প্রকৌশলী মাইদুল ইসলাম, নির্বাহী বিচারক শরীফ উল্যাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার, সহকারি কমিশনার (ভূমি) মাকসুদুল আলম, নকলা থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, পুলিশ পরিদর্শক (টিআই) শাহাব উদ্দিন, স্থানীয় সাংবাদিক, বিউবো নকলার কর্মকর্তা-কর্মচারীসহ পৌরসভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারী, পুলিশ প্রশাসন এবং উৎসুক হাজারো জনতা উপস্থিত ছিলেন।

এর একসপ্তাহ আগে নোটিশ পেয়ে অনেকেই অবৈধ স্থানে গড়েতোলা দোকান পাঠ সরিয়ে নেওয়ায় দরিদ্র ও ছোট চা-পান ও ফল ব্যবসায়ীদের অপেক্ষাকৃত ক্ষতি কম হয়েছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!