You dont have javascript enabled! Please download Google Chrome!

ধুলা মুক্ত শহর গড়তে নকলা পৌর মেয়রের ব্যতিক্রমী উদ্যোগ

শেরপুর জেলার নকলা পৌরশহরের মধ্যদিয়ে বয়ে যাওয়া ঢাকা-শেরপুর মহাসড়কে সারাদিন বিভিন্ন যানবাহনের চালাচলের কারণে মহাব্যস্ত থাকে। আর এতে মহাসড়ক এলাকায় শুরু হয় ধুলার রাজত্ব, তাতে পৌরবাসীর বিভিন্ন অসুবিধা, পথচারীদের দেহের হয় মারাত্বক ক্ষতি। এ ধুলার রাজত্বের হাত থেকে পৌর শহরকে মুক্তি দিতে শুরু হয়েছে পৌর মেয়র হাফিজুর রহমান লিটন ব্যতিক্রমী নতুন উদ্যোগ।

বড় পানির ট্যাংকে পানি ভরে ট্রাকে করে শহরের গুরুত্বপূর্ণ ঢাকা-শেরপুর মহাসড়কে পানি দেয়ার ব্যবস্থা করেন তিনি। এতে করে একদিকে ধুলার হাত থেকে বাঁচতে মানুষ নাক চেপে ধরে চলতে হচ্ছে না, অন্যদিকে দেহের অভ্যন্তরের ক্ষতির হাতে থেকে বেঁচে যাচ্ছেন আসে পাশের ব্যবসায়ীসহ পথচারী।

পৌর মেয়র হাফিজুর রহমান লিটন জানান, জনগণের সেবা ও সব ধরনের উন্নয়নের জন্য আমি আমার অবস্থান থেকে সর্বদায় প্রাণপন চেষ্টা করছি। জনসেবার মান উন্নয়নে প্রয়োজনীয় সব ধরনের সরঞ্জামাদি ক্রয় করা হবে। তাই পৌর এলাকার সকল উন্নয়ন কাজকে তরান্তিত করতে পৌরবাসীর কাছে সঠিক সময়ে পৌরকর পরিশোধের জন্য অনুরোধ জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!