You dont have javascript enabled! Please download Google Chrome!

ধাপ্পাবাজি, প্রতারণা ও ফোর টুয়েন্টিগিরি দল বিএনপি: শেরপুরে কৃষিমন্ত্রী

নির্বাচন সামনে। আমরা জনগণের পাশে যাব। কিন্তুু যারা আগুন দেয়, ইলেকশন করে না, রেল লাইন উঠিয়ে ফেলে, সরকারী সম্পত্তি নষ্ট করে, মানুষ তাদের গ্রহণ করবে না। ধাপ্পাবাজি কাকে বলে, প্রতারণা কাকে বলে, ফোর টুয়েন্টিগিরি কাকে বলে- এটা তাদের দেখলে বুঝা যায়। ৩০ জুলাই সোমবার বেলা এগারোটার দিকে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণকালে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ ধান উৎপাদনে সপ্তম, সবজি উৎপাদনে তৃতীয়, মিঠা পানির মাছ উৎপাদনে দ্বিতীয় ও আম উৎপাদনে সপ্তম। শেখ হাসিনা জলে, স্থলে, অন্তরিক্ষে- সব জায়গায় বাংলাদেশের পতাকা উড়াতে সক্ষম হয়েছেন। পড়ালেখা, কৃষিতে, শিল্পে, বাণিজ্যে- সবকিছুতে বাংলাদেশ এগিয়ে আছে। তিনি প্রধানমন্ত্রীর বরাত দিয়ে বলেন, আমরা উন্নয়নশীল নয়, উন্নত দেশে পরিণত হব।

শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে পুলি, সুপার আশরাফুল আজীম, কৃষি বিভাগের উপ-পরিচালক আশরাফ উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার ৭ ইউনিয়ন ও নকলা উপজেলার ৪ ইউনিয়নে সকল প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসার দ্বিতীয় শ্রেণির প্রথম ২০ জন এবং ক্বওমী, নূরানী ও হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!