You dont have javascript enabled! Please download Google Chrome!

দুর্নীতি বিরোধী শপথ নিল নকলার তিন হাজার মানুষ

বিশ্বের সবচেয়ে বড় বিজ্ঞান ক্লাসের পর পরই একসঙ্গে ৫ হাজার শিক্ষার্থীকে মুক্তিযোদ্ধের গল্প পড়ানোর রেশ কাটতে না কাটতেই এবার সীমান্তবর্তী জেলা শেরপুরের নকলা উপজেলায় গড়ল এযাবৎ কালের জেলার সবচেয়ে বড় শপথ পাঠ অনুষ্ঠান।

১০ মার্চ শুক্রবার সকাল ১০ টায় উপজেলা মুক্তমঞ্চ মাঠে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তারপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত উপস্থিত তিন সহস্রাধিক শিক্ষক-শিক্ষার্থী ও সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের শপথ পাঠ ও সততা সংঘের দুর্নীতি বিরোধী মানব বন্ধনের আয়োজন করা হয়।

শেরপুর জেলা প্রশাসন এবং নকলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এতে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন এবং অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির সার্বিক উন্নয়নে একসঙ্গে তিন সহস্রাধিক ছাত্র-শিক্ষক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির বিরোদ্ধে লিখিত শপথ পাঠ করান দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মোঃ তৌফিকুল ইসলাম।

এসময় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-সহকারী পরিচালক রাজু মোঃ সারোয়ার হোসেন ও কোর্ড পরিদর্শক মোঃ আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার সহ উপজেলায় কর্মরত সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন দলীয় নেতাকর্মী, শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় জনগন, পুলিশ প্রশাসন ও সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর উপ-পরিচালক মোঃ তৌফিকুল ইসলামের নেতৃত্বে নকলা শহরের চন্দ্রকোণা মোড় এলাকার ঝুমুর সিনেমা হলের সামন হতে নালীতাবাড়ি মোড় পর্যন্ত ঢাকা-শেরপুর মহাসড়কের দুইপাশে ১১টা ২০ মিনিট হতে ৩০ মিনিট ব্যাপী দুর্নীতির বিরোদ্ধে প্রায় এক কিলোমিটার দৈর্ঘ্যরে মানববন্ধন তৈরী করেন তারা।

মানববন্ধনে সবাই বিভিন্ন পোষ্টার, ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশ গ্রহন করে। মানববন্ধন চলাকালে জেলা প্রশাসক ড. মল্লীক আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষে প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!