You dont have javascript enabled! Please download Google Chrome!

দুর্গাপূজায় মন্দিরে নাশকতার পরিকল্পনা ।। নকলা থেকে ১৮ ড্রাম বিস্ফোরক সাদৃশ্য তরল পদার্থ উদ্ধার

 

 

শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা বাজার থেকে ৫ অক্টোবর বৃহস্পতিবার রাতে ১৮ ড্রাম বিস্ফোরক সাদৃশ্য তরল পদার্থ উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ চন্দ্রকোনা বাজারের একটি দোকানের ভেতর থেকে রাত সাড়ে ৯টার দিকে এসব বিস্ফোরক সাদৃশ্য তরল পদার্থ উদ্ধার করে।

পুলিশের ধারনা দুর্গাপুজার আগে জেলায় বেশ কয়েকটি মন্দিরে বড় ধরনের নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে এসব বিস্ফোরক সাদৃশ্য তরল পদার্থ মজুদ করা হয়েছিল। এ ঘটনায় ঘরের মালিক মিনারা বেগম নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

শেরপুরের পুলিশ সুপার মো. রফিকুল হাসান গনি ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, পুলিশ হেড কোয়াটার্স ও স্থানীয় তথ্যের ভিত্তিতে রাতে ওই দোকানে অভিযান পরিচালনা করে ১৮ ড্রাম বিস্ফোরক সাদৃশ্য তরল পদার্থ উদ্ধার করা হয়।

তিনি বলেন, ঘরের মালিক মিনারা বেগম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে ওই ঘর ফয়েজ নামে একজনকে ভাড়া দেন এবং ফয়েজ আরেকজনকে ঘরটি ভাড়া দিয়েছিল। তবে ফয়েজ ঘরটি কাকে ভাড়া দিয়েছিল প্রাথমিকভাবে তা জানা যায়নি।

আগামীকাল পুলিশ হেড কোয়াটার্স থেকে এক্সপার্টরা এসে পরীক্ষা নিরীক্ষা করলে বোঝা যাবে এসব লিকুইট কি ধরনের বিস্ফোরক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!