You dont have javascript enabled! Please download Google Chrome!

দলীয় নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর পরামর্শ

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন (ইসি) যে রোডম্যাপ ঘোষণা করেছে, সে বিষয়ে অতি উৎসাহী না হতে সরকারের মন্ত্রী ও আওয়ামী লীগ নেতাদের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সচিবালয়ে মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠক শেষে অনির্ধারিত আলোচনায় তিনি এ নির্দেশনা দিয়েছেন বলে একাধিক মন্ত্রী বিষয়টি নিশ্চিত করেছেন।

রোডম্যাপ নিয়ে মন্ত্রী ও আওয়ামী লীগের নেতারা যেন একেক জন একেক ধরনের বক্তব্য না দেন, সেদিকেও নজর রাখার নির্দেশনা দিয়ে মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী এবং তাদের মাধ্যমে দলীয় নেতাদের নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

এসময় তিনি আরও বলেন, ‘এই রোডম্যাপ বাস্তবায়ন ও কার্যকারিতা দেখতে হবে। এ জন্য কিছুটা সময় প্রয়োজন। কাজেই আগে থেকে এ বিষয়টি নিয়ে কোনও ধরনের মন্তব্য করা ঠিক হবে না।’

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের আগাম বা অতিরিক্ত কোনও মন্তব্য না করার জন্যও নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!