দরিদ্র ও মেধাবী এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

শেরপুরে ঝড়ে পড়া রোধে শিক্ষার্থীদের নিয়ে কাজ করা সেচ্ছাসেবী সংগঠন ‘দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা’ (ডপস) এর সদস্য ও দরিদ্র মেধাবী এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৯ মার্চ শুক্রবার রাতে শহরের খরমপুর মোড়স্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মো. আমিনুল ইসলাম।

ডপস প্রতিষ্ঠাতা সেনা সদস্য মো. শাহিন মিয়া বিএসপি’র সঞ্চালনায় ‘ডপস’ সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আবুল খায়ের, মো. নজরুল ইসলাম, সাংবাদিক রফিক মজিদ, প্রভাষক মহিউদ্দিন সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহমেদ হোসেন জনি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল হাকিম, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাসিমা খাতুন, এইচএসসি পরীক্ষার্থী রূপালী খাতুন প্রমূখ।

এসময় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, অভিভাবক এবং উপকারভোগী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে এইচএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল এবং চলতি বছর সংগঠনের সদস্য ১৮ জন পরীক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।