You dont have javascript enabled! Please download Google Chrome!

তারেক জিয়া লন্ডনে ক্যাসিনোর ব্যবসা করেন, নকলায় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নকলা-নালিতাবাড়ীর এমপি কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি জামায়াত তথা খালেদা জিয়ার সরকার বাংলাদেশে অনিয়মকেই নিময়ে পরিনত করেছিল, যুবরাজ হিসেবে খ্যাত তারেক রহমান ছিল অনিয়মকারীদের পৃষ্ঠপোশক, সে এখনো লন্ডনে বসে “ক্যাসিনো” বা মদ জোয়ার ব্যবসা পরিচালনা করছে। তিনি আরো বলেন, জামায়াত ইসলামী মোনাফেক ব্যক্তিত্বের একটি রাজনৈতিক দল, কেননা তারা নারী নেতৃত্বকে হারাম মনে করলেও যড়জেট শাড়ি পরিহিত খালেদা জিয়ার পাশে বসতে আরাম পান। আর তারাই দেশে ইসলাম প্রতিষ্ঠা করতে চায়। তাদের মুখোশ উম্মোচিত হয়েছে, জনগণ আর মুখোশধারীদের ফাদে পা দিবে না। মন্ত্রী শনিবার সকাল ১১টায় নকলা উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত মসজিদ, মন্দির, গীর্জা ও শিক্ষা প্রতিষ্ঠানে অনুদানের চেক, বয়স্কভাতার বই, ঢেউটিন ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্যদান কালে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার আমলে দেশের উন্নয়ন হয়, তাই দেশের উন্নয়নে কাজ করতে আল্লাহ তায়ালা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার তৌফিক দান করেছেন। মন্ত্রী আগামী নির্বাচনে নৌকা প্রতিকের জন্য ভোট প্রার্থনা করেন। এ দিনে তিনি ৩শ ২৫ প্রতিষ্ঠান/ ব্যক্তির মাঝে অনুদানের ৩০ লাখ ১২ হাজার টাকা ও ১শ ৪ বান্ডেল ঢেউটিন বিতরণ করেন।

অনুষ্ঠানে শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব, উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া, উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম, পৌর মেয়র হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ প্রমুখ উপস্থিত ছিলেন। বিতরণ অনুষ্ঠান পরিচলনা করেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পদক আলতাব আলী ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!