You dont have javascript enabled! Please download Google Chrome!

ঢাকাস্থ শ্রীবরদী ঝিনাইগাতী উপজেলা কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ঢাকাস্থ শ্রীবরদী ঝিনাইগাতী উপজেলা কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন, বৃত্তি প্রদান ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ঢাকার মধুমতি মডেল টাউন এলাকায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সমিতির সহসভাপতি ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ডাঃ সামছুন্নাহার শিরীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমিতির সভাপতি পররাষ্ট্র মন্ত্রানালয়ের সমুদ্র বিষয়ক সচিব ,বাংলাদেশের সমুদ্র বিজয়ের নায়ক রিয়ার এডমিরাল মোঃ খুরশেদ আলম (অবঃ)।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির নব নির্বাচিত মহাসচিব নুরুজ্জামান মুন্না, খাদ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ওমর ফারুক,সমিতির সহসভাপতি ও যুগ্ম সচিব আ ন ম সফিকুল ইসলাম লাভলু, বৃহত্তর ময়মনসিংহ সমিতির যুগ্ম মহাসচিব আনোয়ার হোসেন বাবলু, উদযাপন কমিটির প্রধান সমন্বয়কারী রেজাউল করিম রেজু, বৃওি প্রদান কমিটির আহবায়ক শাহীন ও সদস্য সচিব অধ্যাপক আনিসুর রহমান, শেরপুর জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দীন মুন্না প্রমুখ।

সমিতির সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব এ.কে.এম রফিকুল ইসলাম রফিকের সঞ্চলনায় এসময় সাংগঠনিক রির্পোট ও স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ড.আশরাফ আলী ।

অনুষ্ঠানস্থলটি বৃহত্তর ঢাকায় বসবাসরত শ্রীবরদী -ঝিনাইগাতী উপজেলার সর্ব স্তরের মানুষের এক মিলন মেলায় পরিনত হয়। সভায় সাধারণ সভা শেষে দুই উপজেলার ১৭ টি ইউনিয়নে প্রতি ইউনিয়নে দুই জন মোট ৩৪ জন গরীব মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে সমিতির পক্ষ থেকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!