You dont have javascript enabled! Please download Google Chrome!

ড. কামাল কে মাকাল ফল বললেন মতিয়া

ড. কামাল কে মাকাল ফল আখ্য দিয়ে কৃষিমন্ত্রী স্থানীয় সাংসদ বেগম মতিয়া বলেছেন, কামাল নামটা একটু উল্টা পাল্টা করলে হয় মাকাল। ড. মাকাল হোসেন বিএনপির কি? তিনি নাকী বিএনপি কে বিজয়ী করে, গণতন্ত্র ফিরিয়ে আনবেন। আবার নিজে নির্বাচন করছেন না। জীবনে তো নির্বাচন করে নাই। বঙ্গবন্ধুর ছেড়ে দেওয়া আসনে পাস করছিল সে। শুক্রবার সন্ধ্যায় তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা এলকায় এক নির্বাচনী সভায় এসব কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করার পর শেখ হাসিনা ও শেখ রেহানা বিদেশ থাকার কারনে প্রাণে বেঁচে যান। এই দীর্ঘ সময়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারেনি। এমনকি শেখ হাসিনা ও শেখ রেহানাকেও দেশে আসতে দেয়া হয়নি। দীর্ঘ ২১ বছর পর ১৯৯৬ সালের নির্বাচনে আওয়ামী লীগ সরকার গঠন করেন। এরপর থেকেই আওয়ামী লীগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য দেশের উন্নয়নে কাজ শুরু করে। আবার ২০০১ সালের নির্বাচনে আপনারা সরকার গঠন করে আওয়ামী লীগের নেতাকর্মীদের অত্যাচার নির্যাতন করেছেন। দেশের উন্নয়নে কিছুই করেননি। অপরদিকে শেখ হাসিনা ক্ষমতায় আসে দেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য।
এসময় তিনি উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে বলেন, আমি কি আপনাদের সেবা ও এলাকার উন্নয়ন করতে পেরেছি? তখন সকলেই হাত তুলে উন্নয়নের স্বীকৃতি জানান। পরে তিনি উপস্থিত সকলকে বলেন, যদি উন্নয়ন করে থাকি তাহলে আবার নৌকা মার্কায় ভোট চাই।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!