You dont have javascript enabled! Please download Google Chrome!

ড্রাম সিডারের সাহায্যে বোরো ধানের বীজ বপন উপলক্ষে কৃষকের বিজয় আনন্দ অনুষ্ঠান

ড্রাম সিডারের সাহায্যে বোরো ধানের বীজ বপনে কৃষকদের উদ্বুদ্ধ ও তা ব্যাপকভাবে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে বিজয় অনুষ্ঠানের আয়োজন করেছে শেরপুরের কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে নকলা উপজেলার টালকী ইউনিয়নের রুনীগাঁও এর কৃষক গাজীবুর রহমানের ১৫ একর জমিতে ড্রাম সিডারের সাহায্যে বীজ বপন করে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় আয়েজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের মহা-পরিচালক ড. মোঃ শাহজাহান কবীর।

এছাড়াও নকলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম জিন্নাহ, শেরপুর খামার বাড়ীর উপ-পরিচালক মোঃ আশরাফ উদ্দিন, নকলা ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, ধান গবেষণা ইন্সটিটিউটের এস.এস.ও ড. মোঃ আব্দুল কাদের, এ্স.এস.ও বিশ্বজিৎ কর্মকার, নকলা উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন কবিরসহ স্থানীয় কৃষকরা উপস্থিত ছিলেন।

পরে নয়াবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠের মঞ্চে কৃষকের বিজয় আনন্দ-২০১৭ ব্যানারে আলোচনার পর এ দেশের পুরনো ঐতিহ্যবাহী লাঠিখেলাসহ অন্যান্য খেলাধুলা ও শারীরিক কসরক প্রদর্শন করে স্থানীয়রা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!