You dont have javascript enabled! Please download Google Chrome!

ডিজিটাল উদ্ভাবনী মেলা বিভাগীয় পর্যায়ে ৪ ক্যাটগরিতে শেরপুরের জয়

বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৮ তে ৪ টি ক্যাটাগরিতে শেরপুর প্রথম ও একটিতে দ্বিতীয় স্থান অর্জন করেছে। ১১ মার্চ রবিবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয় আয়োজিত ৩ দিনব্যাপী মেলার সমাপণী দিনে জয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

শ্রেষ্ঠ পোর্টালের দপ্তর, শ্রেষ্ঠ তরুণ উদ্ভাবক, উপস্থিত বক্তৃতায় প্রথম এবং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করেছে শেরপুর। অনুষ্ঠানে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

৪ টি ক্যাটাগরীতে শ্রেষ্ঠ পোর্টালের দপ্তর হিসেবে জেলা প্রশাসন, শ্রেষ্ঠ তরুণ উদ্ভাবক হিসেবে শেরপুর পলিট্যাকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী বিশাল খান, উপস্থিত বক্তৃতা ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে শেরপুর সরকারী কলেজের শিক্ষার্থী এমদাদুল হক রিপন প্রথম এবং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে শেরপুর বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী নওশীন তাবাসসুম সুষমী দ্বিতীয় স্থান অধিকার করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!